ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বঙ্গবন্ধুর খুনিদের ধরে এনে রায় কার্যকর করা হবে: আইনমন্ত্রী

প্রকাশনার সময়: ০৬ আগস্ট ২০২১, ১৭:০০

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন, যতই সময় লাগুক না কেন বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করা হবে। তাদেরকে ধরে আনতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার (৬ আগস্ট) বেলা ১২টার দিকে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ভার্চুয়ালি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, ১৫ আগস্টকে সামনে রেখে শুধুমাত্র শোক পালন করলে চলবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন আদর্শ সকলের মাঝে পৌঁছে দিতে হবে।

অনুষ্ঠানের শুরুতে আনিসুল হক আওয়ামী লীগকে গণতান্ত্রিক দল হিসেবে আখ্যায়িত করেন।

করোনা ভাইরাসের কারণে ১৫ আগস্ট উপলক্ষে প্রচলিত নিয়ম অনুসারে কাঙ্গালিভোজ না করার পরামর্শ দিয়ে মন্ত্রী কর্মহীন হয়ে পড়া সেলুন কর্মী ও চায়ের দোকানের কর্মীদেরকে খাদ্য সহায়তা দেয়ার নির্দেশনা দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন। উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তারসহ অন্যান্য আ.লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মো. রফিকুল ইসলাম। এ সময় মন্ত্রীর ঘোষণা দেয়া পাঁচ লাখ টাকাসহ মোট ১০লাখ টাকায় এক হাজার প্যাকেটে খাদ্য সহায়তা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ