ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

রোগীকে চড়-লাথি মারলেন চিকিৎসক, ভিডিও ভাইরাল

প্রকাশনার সময়: ১৪ আগস্ট ২০২২, ২১:৫৫

শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসে চিকিৎসকের মারধরের শিকার হয়েছেন এক রোগী। রোববার (১৪ আগস্ট) দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হয়।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে এমন ঘটনা ঘটে।

২ মিনিট ৮ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, শরীয়তপুর সদর হাসপাতালের অর্থপেডিক্স সার্জন ডা. মোহাম্মদ আকরাম এলাহী (গোলাপি শার্ট ও কালো প্যান্ট পরা) এক রোগীকে চড় ও লাথি মারছেন। দুই পা জড়িয়ে ধরার পরও ওই রোগীকে বেদম মারছেন এবং বিভিন্ন কথা বলে ধমকাচ্ছেন ওই চিকিৎসক। তবে ওই রোগীর পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে চিকিৎসক আকরাম এলাহীর অ্যাসিস্ট্যান্ট আতাউর রহমান বলেন, আমি অসুস্থ মানুষ। উনাকে (রোগী) সিরিয়াল ভেঙে সুযোগ করে না দেওয়ায় আমার বুকে তিনি ঘুষি মেরেছেন। তারপরও আমি কিছুই বলিনি, শুধু স্যারের কাছে নালিশ দিয়েছি। পরে স্যার রেগে গিয়ে তাকে শাসিয়েছেন।

আকরাম এলাহী বলেন, প্রতিদিন আমাদের অনেক রোগীকে দেখতে হচ্ছে। এত রোগীর চাপ সামলাতে আমাদের অনেক কষ্ট হয়। তার ওপরে আমার ব্যক্তিগত অ্যাসিস্ট্যান্টের গায়ে হাত তোলার পর আমি তাকে মারধর করছি। এতে আমার দোষ কোথায়?

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সোবহান বলেন, ওই রোগী এখনও কোনো অভিযোগ করেননি। তবে আমি শুনেছি ওই ঘটনাটি নাকি মীমাংসা হয়ে গেছে।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস এম আব্দুল্লাহ আল মুরাদ বলেন, আমি ভিডিওটা দেখিনি, দেখব। কেউ যদি অভিযোগ করে, তবে ওই চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ