ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

কিস্তির চাপে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশনার সময়: ০৩ আগস্ট ২০২২, ০৫:৩৮

রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগে সমিতির লোনের টাকা পরিশোধ করতে না পারায় ডলি আক্তার (৩৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যা রাতে অচেতন অবস্থা থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ডলির স্বামী মিজানুর ইসলাম বলেন, ‌শ্বশুর আমাকে জামিনদার রেখে আল-ফালাহ কো-অপারেটিভ সোসাইটি থেকে ৩ লাখ টাকা লোন নেয়। পরে আমার শ্বশুর সেই লোন পরিশোধ করতে না পারায় কিস্তির জন্য সমিতির লোকজন আমাকে চাপ দিতে থাকে। কিস্তির নেয়ার জন্য বারবার আমার বাড়িতে সমিতির লোক আসে। সেই অভিমানে আমার স্ত্রী সবার অগোচরে ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমার শ্বশুর লোন নিয়েছে, আর আমাকে জামিনদার বানিয়েছে সবই ঠিক আছে। বারবার কিস্তির লোক আমার বাসায় আসে সেই চাপ সইতে না পেরে আমার স্ত্রী এই কাজ করেছে। আমার ছেলে দু’টা এতিম হয়ে গেল।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, লাশটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ