ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভাড়া বাসা থেকে রাবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশনার সময়: ৩০ জুলাই ২০২২, ১০:৩৬

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম রিতা আক্তার (২১)। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। শুক্রবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর এলাকার ধরমপুরে ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

ওই ছাত্রীর গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ধরমপুরে স্বামী রাব্বিসহ বাসা ভাড়া নিয়ে থাকতেন। রাব্বি বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি ঝিনাইদহে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে হেফাজতে নিয়েছে পুলিশ।

রাব্বির বরাত দিয়ে পুলিশ জানায়, রাত সাড়ে ১১টার দিকে গলায় গামছা পেঁচিয়ে বাসার জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান বলেন, ‌ঘটনাটি শুনে রাতেই রামেক হাসাপাতালে গিয়েছি। ওই ছাত্রী আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। তবে আমরা বিভাগের পক্ষ থেকে সুষ্ঠু তদন্তের দাবি জানাচ্ছি।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, লাশ হাসপাতাল মর্গে আছে। তিনি আত্মহত্যা করেছেন কি-না ময়নাতদন্তের প্রতিবেদনে জানা যাবে। তার পরিবারের লোকজন এসেছেন। তাদের সঙ্গে কথা বলে এ ঘটনায় মামলা করা হবে। রিতার স্বামী রাব্বিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ