ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নাজিরপুরে স্কুল শিক্ষিকার শ্লীলতাহানির চেষ্টা

প্রকাশনার সময়: ২৯ জুলাই ২০২২, ১৬:৫৬

পিরোজপুরের নাজিরপুরে ৭২ নম্বর শেখমাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্মচারী মো. আলমগীর হোসেন হাওলাদার কর্তৃক ওই বিদ্যালয়ের এক শিক্ষিকার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই শিক্ষিকাকে অভিযুক্তের চাচা স্কুল শিক্ষক মো. সাইদুর রহমান হাওলদারের মাধ্যমে চাপ দিয়ে বিষয়টা ধামা চাপা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, গত সোমবার (২৫ জুলাই) স্কুল ছুটির পর ওই শিক্ষিকা (হিন্দু) শিক্ষক কক্ষ থেকে বের হওয়ার সময় ওই স্কুলের নৈশ প্রহরী আলমগীর হোসেন তার শ্লীলতাহানির চেষ্টা করেন।

এ ব্যাপারে ভুক্তভোগী ওই স্কুল শিক্ষিকার সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আলমগীর শয়তানের প্ররোচনায় দুষ্টামি করেছে। তবে আমি এ সময় তাকে কয়েকটি থাপ্পর দিয়েছি। বিষয়টি তার চাচা স্কুল শিক্ষক সাইদুর রহমান এসে বিচার করেছেন। পরবর্তীতে সে কখনো এমন করবে না বলে প্রতিশ্রুতি দিয়েছে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিউটি হালদার জানান, বিষয়টি নিয়ে নিউজ করার দরকার নাই। তেমন কোনো ঘটনা না, তবে মিট করে দিয়েছি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত ওই বিদ্যালয়ের নৈশ প্রহরীর মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি তা রিসিভ করেন নি।

নৈশ প্রহরীর চাচা স্কুল শিক্ষক সাঈদুর রহমান এ বিষয়ে বলেন, আমি কোনো মিটমাট করেন নি, এমন কি তিনি সেখানে যায়নি বলে জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নু জানান, এ ঘটনার পর স্থানীয় অনেকেই ফোন দিয়ে আমাকে বিষয়টি জানিয়েছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল বাশার জানান, গত বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে বিষয়টি শুনেছি। রোববার (৩১ জুলাই) অফিসে গিয়ে ওই স্কুলে যাবো।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ