ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

হাওরে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু

প্রকাশনার সময়: ২২ জুলাই ২০২২, ১৬:৫৯ | আপডেট: ২২ জুলাই ২০২২, ১৭:০৮

কিশোরগঞ্জের নিকলীর হাওরে গোসল করতে নেমে আকাশ (২৬) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। সে মাদারীপুর জেলার কালকিনি থানার রাজদী গ্রামের রেজাউল করিমের ছেলে। ওই সময় তুহিন (২৫) ও হাসিব (২৬) নামে আরো দুই পর্যটককে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী।

জানা গেছে, শুক্রবার (২২ জুলাই) তিন বন্ধু মিলে ঢাকা থেকে নিকলী হাওরের কুর্শ্বা তিন রাস্তার মোড়ে সিড়ির ঘাটে নামেন। ওইখানে তিন বন্ধু মিলে জলকেলিতে মেতেছিলেন। হঠাৎ পা পিছলে গেলে গভীর জলে তিন বন্ধু তলিয়ে যান। ঘটনাটি দেখে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তুহিন ও হাসিবকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। অপর বন্ধু আকাশকে তারা আর খুঁজে পাননি।

পরে স্থানীয় ফায়ার সার্ভিস ইউনিট এসে নিহত আকাশকে হাওরের পানির নিচ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার খবর পেয়ে নিকলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ সুরতহাল সম্পন্ন করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে নিকলী থানার অফিসার ইনচার্জ মো. মনসুর আলী আরিফ জানান, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তাঁরা এলে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ হস্তান্তরের ব্যবস্থা করা হবে।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ