ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাভারে ৮ কিলোমিটার এলাকাজুড়ে যানজট

প্রকাশনার সময়: ১৭ জুলাই ২০২২, ০৩:৫০ | আপডেট: ১৭ জুলাই ২০২২, ০৩:৫২

ঈদুল আজহার ছুটি শেষে এবার কর্মস্থলে ফেরার পালা। শনিবার বেশকিছু শিল্প প্রতিষ্ঠান খুলেছে। তবে আজ রোববার ও সোমবার বাকি সব শিল্প কারখানা খুলে দেওয়ার কথা রয়েছে। কর্মমুখী মানুষ ঢাকা ফেরায় যানবাহনের চাপ বেড়েছে। এতে আশুলিয়ায় ৮ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

শনিবার (১৬ জুলাই) রাত ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানীবাজার থেকে বাইপাইল পর্যন্ত ঢাকামুখী লেনে এ যানজট দেখা যায়।

গাইবান্ধা থেকে ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিক স্বাধীন মিয়া। তিনি বলেন, গাইবান্ধা থেকে সিরাজগঞ্জ পর্যন্ত যানজটে পড়তে হয়নি। সিরাজগঞ্জে যানজটের কারণে গাড়ির গতি ছিল কম। টাঙ্গাইলেও একই অবস্থা। তবে জিরানী বাজার এসে বড় যানজটে পড়তে হয়েছে। তীব্র যানজট শুরু হয়েছে রাত ১১টা থেকে। এতে যাত্রীদের ভোগান্তি বেড়েছে অনেক।

নীলাচল পরিবহনের চালক হামজালা বলেন, বগুড়া থেকে রওনা করেছি। পুরো সড়কই ফাঁকা ছিল। কিন্তু জিরানী থেকে যানজটের সৃষ্টি হয়েছে। দীর্ঘ পথ অতিক্রম করে শেষ সময়ে যানজটে পড়ে নাজেহাল অবস্থা যাত্রীদের।

এ ব্যাপারে সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান বলেন, নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলে একটা ট্রাফিক সিগনাল আছে। যেটা ঢাকা জেলা ট্রাফিক পুলিশ নিয়ন্ত্রণ করেন। সড়কে যানজট নেই। তবে ট্রাফিক সিগনালে সামান্য যানজট হতে পারে। এ ব্যাপারে ট্রাফিক পুলিশের কর্মকর্তার সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন তিনি।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ