ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

আইনজীবীর বাড়িতে বিয়ের দাবিতে নার্সের অনশন

প্রকাশনার সময়: ১৪ জুলাই ২০২২, ২২:০১

দুইদিন ধরে বিয়ের দাবিতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সামিউল্লাহ সামু নাকে এক শিক্ষানবিশ আইনজীবি (প্রেমিক) বাড়িতে অবস্থান করছেন ২৫ বছর বয়সী (প্রেমিকা) নার্স।

সরেজমিনে গিয়ে প্রেমিকার সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘ ৫ বছর ধরে দু’জনে মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের জন্য প্রেমিকের পরিবারকে একাধিবার বললেও রাজি না হওয়ায় ইদের পরদিন বাড়িতে অবস্থান নিতে বলেছেন প্রেমিক সামু। তাই তিনি এসে অবস্থান নিয়েছেন।

অবস্থানের দুদিনও প্রেমিকের দেখা না পেয়ে হতাশ হয়ে প্রেমিকা জানান, এতকিছুর পরও যদি আমার বিয়ে না হয়, তাহলে আত্মহত্যা করা ছাড়া আর উপায় নেই।

প্রেমিক সামু উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বেলহাড়া গ্রামের জাহিদুল হকের ছেলে। ঢাকায় শিক্ষানবিস আইনজীবি হিসেবে কাজ করছেন। প্রেমিকা ঠাকুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত রয়েছেন। তার বাড়ি একই উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিনমারী গ্রামে।

এদিকে প্রেমিকার অবস্থানের খবরে গা ঢাকা দিয়েছেন প্রেমিক সামিউল্লাহ সামু। তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া সম্ভব হয়নি।

সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে প্রেমিক সামুর বাবা বাড়ি থেকে চলে যাওয়ার পর আর ফিরে আসেনি। তবে ছোট ভাই ও বাড়িতে থাকা অন্যান্য স্বজনরা জানান, সন্ধ্যায় স্থানীয়ভাবে বিষয়টি নিয়ে বসার কথা রয়েছে। তারা আশা করছেন- বিষয়টি সমাধান হয়ে যাবে।

মেয়ের ভাই বলেন, আমরা চাই ছেলের পরিবার সম্পর্কটা মেনে নিয়ে দু’জনের বিয়ে দিয়ে ঘরে তুলুক। তাছাড়া এতবড় ঘটনার পর ওই মেয়েকে কে বিয়ে করতে চাইবে।

বড়বাড়ী ইউপি চেয়ারম্যান আকরাম আলী জানান, দুই পরিবারের কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ