ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বাউফলে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

প্রকাশনার সময়: ১২ জুলাই ২০২২, ১৪:১০

পটুয়াখালীর বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন হাওলাদার (৭০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার (১১ জুলাই) বিকেলে নিজ বাসার সামনের সড়কে বের হওয়ার পর একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এরপর তিনি অচেতন হয়ে পড়েন। পরে দ্রুত স্থানীয় যুবক লতিফ, আবু, মোটরসাইকেল ড্রাইভার পারভেজ ও আবুর স্ত্রী সহ ৭-৮ জন এসে তাকে উদ্ধার করে ট্রলার যোগে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা বরিশাল শে-রে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০.৩০ মিনিটের দিকে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মোটরসাইকেল ড্রাইভার ৮নং ওয়াডের বাসিন্দা শাজাহান বেপারীর ছেলে পারভেজ (২৭) বলেন, লালবরু (মানসিক ভারসাম্যহীন) স্থানীয় ছোট ছেলে মেয়েদের সাথে দৌঁড়াদৌঁড়ি করে আমি হেইডা(সেটা) দূর থেইকা দেখছি। আমিও গাড়ি আস্তে আস্তে চালাই। হঠাৎ আমির হোসেন চাচা রাস্তা পাড় হওয়ার সময় তার বাম হাত আমার গাড়ির লুকিং গ্লাসের সাথে লাগে, এরপর তিনি অচেতন হয়ে পড়ে যান।

চন্দ্রদ্বীপ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: ছিদ্দিকুর রহমান বলেন, আমির হোসেন হাওলাদারের মরদেহ অ্যাম্বুলেন্সযোগে বাড়িতে নিয়ে আসা হচ্ছে। আজ আছর বাদ মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, লিখিত অভিযোগ পেলে ঘাতক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামী লীগ নেতা আমীর হোসেন এর মৃত্যুতে জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও বর্তমান সাংসদ আ স ম ফিরোজ এমপিসহ দলীয় নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ