ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

আশ্রয় কেন্দ্রে চিকিৎসা সেবা ও ত্রাণ দিচ্ছে সেনাবাহিনী

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২২, ০১:৪৫

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের বগলাখাড়া আলমপুর প্রাথমিক বিদ্যালয়ে চিকিৎসা সেবা ও ত্রাণ দিয়েছে সেনাবাহিনী। রোববার (২৬ জুন) বিকেলে এ চিকিৎসা সেবা ও ত্রাণ দেয় দিরাই’র সড়কের পাশে অবস্থিতি অস্থায়ী ক্যাম্পের একটি টিম।

সেনাবাহিনীর এই টিমের নেতৃত্ব দেন লেফট্যানেন্ট সাকিব। চিকিৎসা প্রদান করেন সেনাবাহনীর মেডিকেল এ্যাসিস্টেন মিজানুর রহমান (এএমসি)।

আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেয়া ১৩টি পরিবারের অসুস্থ সদস্যদের চিকিৎসার পর সাথে সাথে বিভিন্ন ধরনের ঔষধ প্রদান করা হয় বন্যাকবলিতদের।

পরে ঐ আশ্রয় কেন্দ্রে থাকা পরিবারগুলোকে ত্রাণ তুলে দেন সেনবাহিনীর লেফট্যানেন্ট ও ক্যাম্প প্রধান সাকিব।

এ ছাড়াও দিরাই’র সড়কের পাশে মদনপুরে সেনাবাহীনির অস্থায়ী ক্যাম্পে প্রতিদিন মানুষকে খাবার দেয়া হচ্ছে বিনিমূল্যে। সেই সাথে অসুস্থরা চিকিৎসা নিয়ে সাথে সাথে পেয়ে যাচ্ছেন ঔষধ।

চিকিৎসা সেবা নেয়া সদর উপজেলার গবিন্দপুরের বাসিন্দা আজহার আলী বলেন, আমি এই নিদানের দিনে (অভাবের সময়) যে চিকিৎসা পেয়েছি আল্লাহর কাছে শুকরিয়া।

সেনবাহিনীর লেফট্যানেন্ট সাকিব বলেন, আমরা যতদিন প্রয়োজন এভাবে সহযোগীতা করে যাব। আর আমরা এভাবে প্রতিদিন চিকিৎসা সহ ত্রাণ সহযোগিতা দিয়ে যাচ্ছি। যারা আমাদের কাছে ত্রাণ দিচ্ছেন বিতরণের জন্য সেগুলো আমরা প্রতি ইউনিয়নের ওয়ার্ড মেম্বারদের মাধ্যমে আমাদের সেনাবাহিনীর লোক দিয়ে বিতরণ করছি।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ