ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিককে ডেকে মাথা ন্যাড়া করে দিলো প্রেমিকার পরিবার

প্রকাশনার সময়: ২৪ জুন ২০২২, ০৫:৫৩

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রেম করার অপরাধে বাড়ি ডেকে নিয়ে যুবকে অমানবিক নির্যাতন ও মাথা ন্যাড়া করে দিয়েছে প্রেমিকার পরিবার।

গত বুধবার (২২ জুন) দুপুরে উপজেলার নিজহাওলা গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই যুবক রাঙ্গাবালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

এ ঘটনায় প্রেমিকার বাবা, চাচা ও ভাইসহ ৩ জনের রিরুদ্ধে রাঙ্গাবালী থানায় মামলা দায়ের করেছে প্রেমিক যুবককে মা।

মামলার আসামিরা হলো- রিয়াজ হাওলাদার, মামুন হাওলাদার ও খবির হাওলাদার। তাদের বাড়ি রাঙ্গাবালী সদর ইউনিয়নের নিজহাওলা গ্রামে। পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রিয়াজ হাওলাদার ও দ্বিতীয় আসামি মামুন হাওলাদারকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, বছর খানেক আগে কলেজ পড়ুয়া যুবকের সাথে প্রেম হয় স্কুল ছাত্রীর। প্রেম কোন ভাবেই মেনে নিচ্ছিল না প্রেমিকার পরিবার। এরই জের ধরে বুধবার দুপুরে প্রেমিক যুবককে বাড়ি ডেকে আনে প্রেমিকার পরিবার। পরে কোন কিছু বুঝে ওঠার আগেই যুবককে শিকলে বেঁধে মারধোর করা হয়। এরপর ব্লেড দিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে নির্যাতনের শিকার ওই যুবককে উদ্ধার করে।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, ‘নির্যাতিত যুবকের মা বাদী হয়ে থানায় মামলা করেছে। ইতোমধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ