ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

লালমনিরহাটে ব্যবসায়ীকে হত্যার মূল হোতা গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৪ জুন ২০২২, ১৩:৪৪

লালমনিরহাটের কালিগঞ্জে গভীর রাতে বাড়ি ফেরার সময় বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ছিনতাইয়ের অন্যতম হোতা শান্ত মিয়াকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। প্রযুক্তির সহায়তায় গাজীপুরের জয়দেবপুর থেকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২১ এপ্রিল রাত পৌনে একটার দিকে কালীগঞ্জের চন্দ্রপুর ইউনিয়নে কাঁচা রাস্তার উপর বিকাশ এজেন্ট ব্যবসায়ী মো: আনোয়ারুল ইসলাম ওরফে আইয়ুবকে (৪০) অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা রাতের অন্ধকারে অতর্কিত হামলা করে ধারালো রাম দা দিয়ে বাম কাধ হতে থুতনি এবং বাম কানের মাঝামাঝি হতে নাক পর্যন্ত ও ঘাড়ের মাঝামাঝি কোপ মারলে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন ব্যবসায়ী। চাঞ্চল্যকর এ ঘটনায় নিহতের বড় ভাই আমিনুর ইসলাম-পাতলু (৫২) কালিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গুলফামুল ইসলাম মন্ডল তদন্ত কার্যক্রম পরিচালনা করে এই মামলার মূল আসামি আশরাফুল আলম ওরফে আফতাবুলকে (৩০) গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডের সাথে জড়িত অপর আসামি শান্ত মিয়াকে (২৫) প্রযুক্তির মাধ্যমে গাজীপুরের জয়দেবপুর এলাকার সালনা বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি সংবাদ সম্মেলনে আরো বলেন, এ ঘটনায় জড়িত আরো তিনজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মানিক মিয়া, পিতা মাসুম আলী, রসুল মিয়া (৩২), পিতা শারাফত আলী, মদনপুর, চলবলা, ওমর ফারুক (২৬), পিতা: নমের আলী, বত্রিশ হাজারী, চন্দ্রপুর, জাহাঙ্গীর আলম মুনশি (৩১), পিতা- শামসুল হক বত্রিশ হাজারী, চন্দ্রপুর।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামান, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল, ওসি তদন্ত গুলফামুল ইসলাম মন্ডলসহ পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ