ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ছিনতাইকারীর কবলে বিচারক, মাদকসহ গ্রেপ্তার ৩

প্রকাশনার সময়: ১১ জুন ২০২২, ০৬:২২

রাজশাহীতে এক বিচারকের প্রাইভেটকার থামিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে চন্দ্রিমা থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুন) রাতে মদিনানগর মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ তাদের দেহ তল্লাশি করে ৭ গ্রাম হিরোইন সদৃশ্য বস্তু উদ্ধার করে।

গ্রেপ্তাররা হলেন, মহানগরীর মুশরইল (বাচ্চুর মোড়) এলাকার সেলিম হোসেনের ছেলে আকাশ হোসেন (১৮), ছোটবনগ্রাম চৌধুরীপাড়া এলাকার আব্দুল কাদেরের ছেলে সিফাত আলী (১৮) ও পদ্মা আবাসিক হজোর মোড় এলাকার রাজু আহম্মেদ মৃদুল আহম্মেদ (১৯)।

শুক্রবার বিকালে আটকদের প্রচলিত আইনে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে চন্দ্রিমা থানার মদিনা মসজিদের সামনে এক বিচারকের ব্যবহৃত প্রাইভেটকার থামিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে ওই তিন মাদকাসক্ত যুবক। বিচারক গাড়ি থামিয়ে ছিনতাইকারীদের প্রতিহত করাকালে পুলিশের একটি টহল দল তাদের দূর থেকে তাদের গতিবিধি সন্দেহমূলক হওয়ায় ঘটনাস্থলে পৌঁছে তিন যুবককে গ্রেপ্তার করে। এসময় ওই প্রাইভেটকারে আরো কয়েকজন বিভিন্ন আদালতের বিচারক বসেছিলেন। পুলিশ ছিনতাইকারী ওই তিন যুবকের দেহ তল্লাশি করে মোট ৭ গ্রাম হিরোইন সদৃশ্য বস্তু উদ্ধার করে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ