ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় সেনা সদস‍্যের মৃত্যু

প্রকাশনার সময়: ০৪ জুন ২০২২, ২০:৩৭ | আপডেট: ০৪ জুন ২০২২, ২০:৪০
ফাইল ছবি

সাভার সেনাসদরে পৌঁছান হলো না সেনাবাহিনীর সদস্য মো: সাহেব আলীর। রাজবাড়ীর গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে ঢাকা- খুলনা মহাসড়কে একটি দ্রত গতির বাসের নিচে পড়ে নিহত হন তিনি।

শনিবার (৪ জুন) বেলা পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য মাগুরার মোহাম্মদপুর থানার মোহাম্মদপুর ইউনিয়নের পোরাইল গ্রামের গফফার মোল্লার ছেলে।

জানা যায়, নিহত সেনা সদস্য ঢাকার সাভার সেনানিবাসে কর্মরত ছিলেন। তার আইডি নম্বর ২২০৬৫৭৩। মৃত অবস্থায় তার কাছ থেকে নগদ ৫ হাজার ৭৩৫ টাকা, একটি স্মার্ট ফোন, একটি বাটন ফোন, পাঁচটি বিভিন্ন পরিচয়পত্র, ট্রাস্ট ব্যাংকের একটি কার্ড ও একটি রেশন কার্ড পাওয়া গেছে। নিহত সেনা সদস‍্য মোটরসাইকেলের নম্বর (মাগুরা হ-১২-৪৯২৯) চালিয়ে বাড়ি থেকে কর্মস্থল সাভার সেনানিবাসের দিকে যাচ্ছিলেন। এসময় ঢাকা থেকে আসা খুলনাগামী একটি এসি বাস তাকে চাপা দেয়।

নিহতের ভাবি ডলি আক্তার মোবাইল ফোনে বলেন, ‘সাহেব আলী বাড়ি থেকে সাভারে তার কর্মস্থলে মোটরসাইকেল যোগে যাচ্ছিল। পরে ফোন করে আমাকে জানানো হয়, দুর্ঘটনায় তিনি মারা গেছে। ঘটনা জানার পর পরিবারের সবাই গোয়ালন্দের উদ্দেশে রওনা হয়েছেন। তার একজন কন্যা সন্তান রয়েছে।’

গোয়ালন্দ ফায়ার সার্ভিস ষ্টেশনের গাড়ি চালক মুরাদ খান বলেন, ‘বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফিডমিল ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের মাঝামাঝি স্থানে একটা বিকট শব্দ হয়। দ্রুত অফিস কক্ষ থেকে আমরা সবাই বের হয়ে দেখি এক লোক রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে আছে। তার বাঁ পাসহ শরীরের বিভিন্ন অঙ্গ থেঁতলে গেছে। দুর্ঘটনাস্থল থেকে প্রায় ২০০ গজ দূরে মোটরসাইকেলটি টেনেহিঁচড়ে নিয়ে গেছে বাসটি। এতে তার মাথায় থাকা হেলমেটসহ মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ