ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

খুলনা ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশনার সময়: ২১ মে ২০২২, ২২:১৯
প্রতীকী ছবি

খুলনায় ভবনের নির্মাণকাজ করার সময় ছাদ থেকে পড়ে রেজাউল করিম (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২১ মে) সকাল পৌঁনে ১১টার দিকে নগরীর মিস্ত্রীপাড়া বাজারের পেছনে একটি বাড়ির তিনতলার ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

নিহত রেজাউল করিম কয়রা উপজেলার মহারাজপুরের খুড়িয়া এলাকার মৃত হোসেন সরদারের ছেলে। খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, সকাল পৌঁনে ১১টার দিকে নগরীর মিস্ত্রীপাড়া বাজারের পেছনে জনৈক আমিনুরের বাড়িতে নিমার্ণের কাজ করছিলেন রেজাউল করিম। এসময় বাইরের পাশে বাঁশ বেঁধে ইট গাথছিলেন তিনি। এসময় হঠাৎ পা পিছলে মাটিতে পড়ে মাথায় আঘাত পান। এসময় তার দুকান দিয়ে রক্ত ঝরতে দেখে সহযোগীরা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, নিহত রেজাউল করিম ইট গাথুনীর কাজ করছিলেন। অসাবধানতার কারণে উপর থেকে পড়ে যান। চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ব্যাপারে খুলনা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ