ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফাঁকা গুলি করে নারী বাউল শিল্পীকে কুপিয়ে জখম

প্রকাশনার সময়: ০৮ মে ২০২২, ০২:৫৭

ময়মনসিংহের ভালুকা উপজেলার ৬ নং ভালুকা ইউনিয়নে ফাঁকা গুলি করে বাড়িতে প্রবেশ করে মালা সরকার (২৭) নামে এক বাউল শিল্পীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার বাঁশিল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত মালার স্বামী নুহু মিয়া বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় বাদী হয়ে ভালুকা মডেল থানায় প্রধান অভিযুক্ত আশিক আমিন খান, মোহন মিয়া, সোহেল মিয়া, জাহিদ হাসান বাবু, হারুনসহ অজ্ঞাত আরও নামা ৬ থেকে ৭ জনের নামে মামলা দায়ের করেন।

স্থানীয় এবং মামলায় উল্লেখিত ঘটনার বিবরণ থেকে জানা যায়, নুহু মিয়ার সাথে মামলায় উল্লেখিত বিবাদীগণের পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল। ঘটনার দিন আসামিরা পরিকল্পিতভাবে হাতে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আশিক আমিন খান নুহু মিয়ার স্ত্রী বাউল শিল্পী মালা সরকারকে অকথ্য ভাষায় গালাগাল করে ফাঁকা গুলি করে বাড়িতে প্রবেশ করে চাপাতি দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। এ সময় বসতবাড়ি ভাংচুর করে। পরে স্থানীয়রা শিল্পী মালাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মামলার বাদী নুহুর বলেন, উক্ত হামলার মূল হোতা আশিক আমিন খান ভালুকা ইউনিয়নের চেয়ারম্যান শিহাব আমিন খানের ছেলে। তিনি আরও জানান, ঘটনার সময় চেয়ারম্যানকে একাধিকবার ফোন করলে চেয়ারম্যান ফোন রিসিভ না করে এক পর্যায়ে বন্ধ করে দেন।

চেয়ারম্যান শিহাব আমিন খানের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা সঠিক না, সাজানো এবং সম্পন্ন বানোয়াট। মালা সরকারের স্বামী তার স্ত্রীকে নিজেই লাথি দেয় এবং কাঁঠাল গাছের সঙ্গে আঘাতে তার মাথা ফেটে যায়।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামিদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ