ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

তিস্তা নদী থেকে দুই বোনের লাশ উদ্ধার

প্রকাশনার সময়: ০২ মে ২০২২, ০৬:৪১

গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে আপন দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ((১ মে) বিকেলে উপজেলার হরিপুর ইউনিয়নের পাড়া সাদুয়ার চর এলাকায় তিস্তা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন হাসি আক্তার (১১) ও খুশি খাতুন (৯)। তারা হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ি গ্রামের হামিদুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানায়, দুপুরে তিস্তা নদীর ধারে দুটি লাশ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

স্থানীয়রা আরো জানায়, হামিদুল প্রায় পনের বছর আগে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার খামার বজরা গ্রামে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে হাসি ও খুশির জন্ম হয়। গত তিন বছর আগে হামিদুল স্ত্রীকে তালাক দেন। এরপর থেকে হাসি ও খুশি তাদের মায়ের সঙ্গে নানার বাড়িতে বসবাস করে আসছে। গত পাঁচ দিন আগে হাসি ও খুশিকে ঈদের জামা কিনে দেয়ার কথা বলে ঢেকে নেয় হামিদুল। তিনদিন বাবার সঙ্গে থাকার পর তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাফিউল ইসলাম সরকার জিমি বলেন, 'তালাকপ্রাপ্ত স্ত্রীর সঙ্গে যে কোন জেরে হামিদুল দুই মেয়েকে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। প্রতিবেশি ও এলাকাবাসিও সন্দেহ করছে হামিদুল এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।'

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, 'ধারণা করা হচ্ছে মরদেহ দুটি ২ থেকে ৩ আগের। তবে তারা পানিতে ডুবে নাকি হত্যার স্বীকার হয়েছে তা তদন্ত চলছে। তবে প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড হতে পারে বলে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে নেয়া হবে।'

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ