ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

টাঙ্গাইলে ৫ ভুয়া ডিবি গ্রেফতার

প্রকাশনার সময়: ২২ এপ্রিল ২০২২, ১৪:৩৯

টাঙ্গাইলে ভুয়া ডিবি পুলিশ পরিচয় চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, রবিউল করিম সুলভ (৩০), মাসুম বিল্লা ওরফে মুন্না (২৮), ইউসুব কাজী (৭০), জাকির হোসেন বাবু (৩৩) এবং সেলিম মিয়া (৩৬)। এদের মধ্যে ৪ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, গত ১০ এপ্রিল কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ড শামছুল হক কলেজের সামনে থেকে বিকাশের ডিএসও পদে চাকরিরত রাসেল মিয়ার মোটরসাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশ পোষাক পরিহিত চক্রের সদস্যরা। এ সময় রাসেল মিয়াকে জোরপূর্বক একটি সাদা রংয়ের মাইক্রোবাসে তুলে নিয়ে এলোপাথাড়ি মারপিট করে। একই সাথে তার কাছে থাকা নগদ ৬ লাখ টাকা লুট করে নেয়। পরে রাসেলকে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায় তারা। এ ঘটনায় রাসেল গত ১৯ এপ্রিল কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় কালিহাতী থানা পুলিশ ও টাঙ্গাইল ডিবি পুলিশের সমন্বয়ে একটি টিম গঠন করা হয়। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারী চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ টাকা, দুই সেট ডিবি পোষাক, এক জোড়া হ্যান্ডক্যাপ, একটি সিগন্যাল লাইট, একটি ওয়্যারলেস সেট ও বিভিন্ন ব্যান্ডের তিনটি মোবাইল জব্দ করা হয়। এদের মধ্যে চারজন বৃহস্পতিবার দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবাববন্দি দেয়। আরেক জনকে রিমাণ্ডে আবেদন করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ