ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কসবায় রেলওয়ে স্টেশন মাস্টারের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশনার সময়: ২০ এপ্রিল ২০২২, ০৫:৩০

ব্রাহ্মণবাড়িয়ার কসবা রেলওয়ে স্টেশনের মাস্টার “সমর দে” এর যাত্রী হয়রানি ও সিন্ডিকেটের মাধ্যমে টিকেট কালোবাজারির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় জনসাধারণের উদ্যোগে মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে কসবা রেলওয়ে স্টেশনের পশ্চিমের রাস্তায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে তারু মিয়া সর্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আবু জাহের. পৌর কাউন্সিলর আবেদ আলী, ব্যবসায়ী হারুন মিয়া, ইসমাইল মিয়া, হাশেম মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, সমর দে কসবা রেলওয়ে স্টেশনের মাস্টার হিসেবে যোগদানের পর থেকেই তিনি একটি সিন্ডিকেটের মাধ্যমে টিকিট কালোবাজারি করে আসছেন। কালোবাজারিদের কাছ থেকে মানুষকে চড়া দামে টিকিট কিনতে হচ্ছে। জনগন টিকিট কালোবাজারিদের বিষয়ে প্রতিবাদ করলেই মাস্টার সমর দে পুলিশ দিয়ে জনগণকে হয়রানি করান।

মানববন্ধনে বক্তারা স্টেশন মাস্টার সমর দে ও কালোবাজারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধন শেষে টিকিট কালোবাজারি ও স্টেশন মাস্টার সমর দের বিচার দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

এ ব্যাপারে স্টেশন মাস্টার সমর দে বলেন তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তিনি বলেন স্টেশনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তিনি প্রশাসনের সহযোগীতা চেয়েছেন।

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ