ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সৈয়দপুরে ভুয়া কেসস্লিপে মাইক্রোবাস চলাচল

প্রকাশনার সময়: ২৬ জুলাই ২০২১, ০৩:০৬

নীলফামারীর সৈয়দপুরে ভুয়া মামলার কাগজ নিয়ে মাইক্রোবাস চলাকালে চালক মনোয়ার হোসেনসহ(৩০) মাইক্রোবাস আটক করেছে ট্রাফিক পুলিশ।

রোববার (২৫ জুলাই) রাতে সৈয়দপুর উপজেলা শহরের পাঁচমাথা মোড় ট্রাফিক বক্সের সামনে ঢাকা মেট্রো: চ-১১৩৬১৫ গাড়িটি আটক করা হয়। চালক মনোয়ার রংপুর জেলার হাজিরহাটের কারেন্টের হাট এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রংপুর থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মাইক্রোবাস শহরের পাঁচ মাথার মোড় ট্রাফিক বক্সের সামনে আসলে গতিরোধ করে ট্রাফিক পুলিশ। চালকের কথা বার্তা সন্দেহ হলে মাইক্রোবাসসহ তাকে আটক করা হয়। পরে চালক মনোয়ার হোসেন একটি কেসস্লিপ দেখিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে কেসস্লিপটি যাচাই করেন ট্রাফিক পুলিশ। ওই কেসস্লিপে মনোয়ার হোসেনের নাম উল্লেখ না করে রফিকের নাম উল্লেখ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনোয়ার ভুয়া মামলার কাগজ বলে স্বীকার করেন।

চালক মনোয়ার হোসেন জানান, আমি এই কেসস্লিপটি রংপুর কোতোয়ালী থানার ট্রাফিক বিভাগের এক কর্মকর্তা কাছ থেকে নিয়েছি।

এ বিষয়ে ট্রাফিক পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি জানান, গাড়ির চালকের কেসস্লিপ দেখে সন্দেহ হলে প্রাথমিক অবস্থায় গাড়িটিকে আটক করা হয়। কেসস্লিপে রফিক নাম উল্লেখ থাকলেও আসল নাম মনোয়ার হোসেন। সে এক পর্যায়ে কেসস্লিপটি জাল বলে স্বীকার করেন। তিনি আরও জানান, তদন্তের স্বার্থে মাইক্রোবাসটি আটক করে থানায় নেওয়া হয়েছে আর চালককে ছেড়ে দেয়া হয়েছে। তদন্তের পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ