ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

চুনারুঘাটে মাদক কারবারিদের হামলায় ৫ পুলিশ আহত

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২২, ০৪:৫৯

হবিগঞ্জের চুনারুঘাটে মাদক কারবারিদের হামলায় এক এসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে ১ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও ১ জনকে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিনগত রাত ১১টার দিকে ওই উপজেলার দেউন্দি চা বাগানে এ ঘটনা ঘটে। তারা হলেন- চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলাম ও কনস্টেবল মো. জুয়েল।

পুলিশ খবর পেয়ে রাতে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করেছে। আহত পুলিশ সদস্যদের দেখতে সদর হাসপাতালে ছুটে যান পুলিশ সুপার এসএম মুরাদ আলিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম জানান, ঘটনার পর থেকেই মাদক কারবারিদের গ্রেফতারে অভিযান চালানো হয়। এ ঘটনায় অনেকগুলো টিম অভিযান চালাচ্ছে। তাই নিশ্চিত করে বলা যাচ্ছে না কতজন আটক করা হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে একদল পুলিশ দেউন্দি চা বাগানে অভিযান চালায়। পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারাবরিরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তারা পুলিশকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ও চুনারুঘাট থানার অন্যান্য পুলিশ আহতদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এছাড়া গুরুতর আহত অবস্থায় কনস্টেবল জুয়েল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ