ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নেত্রকোনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন

প্রকাশনার সময়: ২২ জুলাই ২০২১, ২১:৩০

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সাহিতপুর বাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইমরান হাসান বাবু (২২) নামে এক অটোরিকশা চালক খুন হয়েছেন। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত বাবু উপজেলার চেংজানা গ্রামের শামীম মিয়ার ছেলে। রাত আটটার দিকে এ রিপোর্ট লেখার সময় খুনের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

খুনের অভিযোগে সুমন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন খন্দকার, খালিয়াজুরী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাসসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে সাহিতপুর বাজারে একটি দোকানের সামনে ব্যাটারী চালিত অটোরিকশা রাখাকে কেন্দ্র করে ইমরান হাসান বাবুর সাঙ্গে উপজেলার আটিগ্রামের সুমন ও শরীফসহ কতিপয় যুবকের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে সাহিতপুর বাজারের অটোরিকশা ষ্ট্যান্ডে গিয়ে দুর্বৃত্তরা ইমরান হাসান বাবুকে পেঠে ও বুকে ছুরিকাঘাত করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে নিহতের লাশের ময়নাতদন্ত করা হবে। এলাকায় পুলিশ মোতায়েন আছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ