ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মেলায় জাগৃতার ব্যানারে চার নারী উদ্যোক্তা

প্রকাশনার সময়: ২২ মার্চ ২০২২, ১৯:২৮

কিশোরগঞ্জের ভৈরবে মুজিব উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় স্টল সাজিয়ে পণ্য বিক্রি করছে চার নারী উদ্যোক্তা। উপজেলা চত্বরে আয়োজিত ৭ দিনব্যাপী এ মেলায় অনলাইন প্লাটফর্ম জাগৃতার ব্যানারে নারী উদ্যোক্তারা তাদের পণ্য বিক্রিতে সাধারণ ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়েছে বলে জানান পারফেক্ট চয়েসের উদ্যোক্তা মেহেরিন জাহান নিলিমা। তিনি কাজ করছেন কসমেটিকস ও কাপড় নিয়ে।

এ উদ্যোক্তা জানান, পারফেক্ট চয়েস নামে একটি ফেসবুক পেইজের মাধ্যমে করোনার পুরো সময়টাতে গ্রাহকদের চাহিদা অনুযায়ী পণ্য ডেলিভারি দিয়ে তাদের বিশ্বাস অর্জন করেছি। অনলাইনের পাশাপাশি অফলাইনেও এখন পণ্য বিক্রি করছি। উপজেলা প্রশাসন আয়োজিত মেলায় জাগৃতার ব্যানারে আমরা চারজন নারী উদ্যোক্তা আমাদের যার যার প্রোডাক্ট বিক্রি করছি।

এদিকে চারজন উদ্যোক্তার মধ্যে সহজলভ্য'র উদ্যোক্তা হালিমা তুজ স্নিগ্ধা কাজ করছেন শাড়ী, থ্রিপিস, পাঞ্জাবি ও ট্রেডিশনাল আইটেম নিয়ে।

শুভনতা'র উদ্যোক্তা তানিশা সুলতানা কাজ করছেন চায়নিজ প্রোডাক্ট ও হাতে বানানো পিঠা নিয়ে। এবং ফ্যাশন বিডি'র উদ্যোক্তা তাসিমন বেগম কাজ করছেন বোরকা, থ্রিপিস, শাড়ীসহ অন্যান্য প্রোডাক্ট নিয়ে।

উদ্যোক্তারা জানিয়েছেন, নারী হিসেবে অনলাইন ব্যবসায় তারা অনেক ভালো করছে। দিন দিন পণ্যের চাহিদা ও বিক্রি বাড়ছে। অনলাইনের পাশাপাশি অফলাইনে পণ্য বিক্রির মাধ্যমে তারা তাদের চূড়ান্ত লক্ষ্যে পৌঁছাতে চেষ্টা অব্যহত রেখেছে এবং তাদের এ অর্জনকে সফল করতে সকালের সহযোগিতা কামনা করেন।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ