ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কলসকাঠি ইটভাটায় লেবার সরদারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিবারের দাবি হত্যা
প্রকাশনার সময়: ২১ মার্চ ২০২২, ২১:৫১ | আপডেট: ২১ মার্চ ২০২২, ২৩:৪৭

বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের ১ নিপা ব্রিকস’র লেবার সরদার আবু হাসান (৩৫) এর বট গাছের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ। রোববার (২১ মার্চ) দিবাগত রাত রাত ১২ টায় এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবু হাসান সাতক্ষীরা জেলার শ্যাম নগড় থানার ২ নং কাশিমাড়ী ইউনিয়নের কামিমাড়ি গ্রামের মৃত আব্দুল হক তরফদারের পুত্র।

এ বিষয়ে ইটভাটার মালিক মজনু হাওলাদার বলেছেন, পারিবারিক দ্বন্ধে আবু হাসান আত্নহত্যা করেছেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন নিহতের স্ত্রী শিউলি বেগম। জানান, আমাদের পরিবারের কারো সাথে তার কোন দ্বন্ধ নেই। ইটভাটার মালিকের সাথে টাকা পয়সার লেনদেনের কারণেই এই হত্যা।

নিহত আবু হাসান এর বড় ভাই মো: রবিউল ইসলাম বলেছেন, গত কাল ২০ মার্চ আমার ভাই আমাকে ফোন করলে তার সাথে কথা হয়। আমার ভাই ২৬ জন লেবার নিয়ে ১ নিপা ব্রিকস ইটভাটায় কর্মরত রয়েছে বেশ কিছুদিন যাবত। তবে লেবারদের ঠিকমতো বিল দিচ্ছে না ভাটা মালিক। তখন আমি ইটভাটার মালিক মজনু হাওলাদারের সাথে কথা বলি এবং বকেয়া বিল পরিশোধের অনুরোধ জানাই। আমার ভাই- ভাটা মালিক মজনু হালদারের কাছে বর্তমানের ১ লক্ষ ৪০ হাজার টাকা ও পূর্বের ২ লক্ষ ৫০ হাজার টাকা বকেয়া পাওনা রয়েছে।

আমার ভাইয়ের সাথে আমাদের পরিবারের কারো সাথে কোনো দ্বন্ধ নেই মূলত এই টাকা-পয়সা লেনদেনের কারণে আমার ভাইকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্য আলাউদ্দিন মিলন জানান, ইইউডি মামলা হয়েছে। লাশ পোস্টমর্টেম এর জন্য মর্গে পাঠানো হবে ময়ন তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ