ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মুদির দোকানে মিলল খাদ্যবান্ধব কর্মসূচির চাল 

প্রকাশনার সময়: ২১ মার্চ ২০২২, ২১:১৫

টাঙ্গাইলে সখীপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ২৬ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ মার্চ) দুপুরে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের কাশেম বাজারের একটি মুদির দোকান থেকে এ সব চাল উদ্ধার করা হয়। এ সময় পুলিশ মুদি দোকানদার বিল্লাল হোসেনকে (৪০) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যবসায়ী বিল্লাল হোসেন উপজেলার হাতীবান্ধা গ্রামের মোক্তার আলীর ছেলে। এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুল আলম বাদী হয়ে সখীপুর থানায় একটি মামলা করেন।

এ প্রসঙ্গে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সুলতানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাশেম বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় বিল্লাল হোসেনের মুদির দোকান থেকে অবৈধভাবে মজুত রাখা খাদ্যবান্ধব কর্মসুচির ২৬ বস্তা চাল উদ্ধার করা হয়। প্রতি বস্তায় ৩০ কেজি করে চাল রয়েছে। ধারণা করা হয়েছে ওই ব্যবসায়ী এসব চাল বেশি মুনাফার আশায় অবৈধভাবে সংগ্রহ করে মজুত করছিলেন।

এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুল আলম ফাহিম বলেন, চলতি মাস থেকে ১০ টাকা কেজির খাদ্যবান্ধব চাল ডিলারদের মাধ্যমে কার্ডধারীদের মধ্যে বিক্রি করা হচ্ছে। ধারণা করা হচ্ছে গ্রেফতার হওয়া ওই ব্যবসায়ী কোনো ডিলার অথবা উপকারভোগীর কাছ থেকে ওইসব বস্তা কম মুল্যে কিনে অধিক মূল্যে বিক্রি করছিলেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ