ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাঁশখালীতে গরু চুরি, আটক ২

প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২২, ২২:৩৪

চট্টগ্রামের বাঁশখালীতে গরু চুরি করে পালানোর সময় দুই চোরকে গরুসহ হাতেনাতে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। এসময় গরু চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) দিবাগত রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী পৌরসভার মহাজনঘাটা এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে পুলিশ গরু চোরকে হাতেনাতে গ্রেফতার ও গরুসহ ১টি পিকআপ জব্দ করে। এ সময় আসামি মোহাম্মদ আলমগীর ফরিদ (২১) ও মো. ইমরান (২৫)কে গ্রেফতার করে পুলিশ। এ সময় গরুসহ একটি পিকআপ জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি আলমগীর ফরিদ (২১) সাতকানিয়া উপজেলার চুড়ামণি জোটপুকুরিয়া এলাকার ২ নম্বর ওয়ার্ডের আবু শামার পুত্র। গ্রেফতারকালে অপর গরু চোর বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উমেদ আলী পাড়ার আশরাফ আলীর মো. ইমরান (২৫)।

গরুর মালিক ছনুয়া ইউনিয়নের মো: কালু বলেন, সকালে ঘুম থেকে উঠে দেখি আমার গরুর গোয়ালে গরু নেই। গরু বাঁধার কাজে ব্যবহৃত রশিও কাঁটাছেড়া। পরে খবর নিয়ে জানতে পারি বাঁশখালী থানা পুলিশ গরু ও ট্রাক জব্দ করেছে। আমরা থানার সাথে যোগাযোগ করে গরু চিহ্নিত ও মামলা দায়ের করেছি। আমাদের পাড়ার হাবিব উল্লাহর ভাগিনা পেশাদার গরু চোর ইমরান এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ এক গরু চোরকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় একটি গরু উদ্ধার পূর্বক চোরাই কাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়। এ বিষয়ে বাঁশখালী থানায় আসামিদের বিরুদ্ধে (৩৮০/৪১১ ধারায়) নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ