ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফরিদপুরে ২ ভুয়া ডিজিএফআই কর্মকর্তা আটক 

প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২২, ১৯:০৯

ফরিদপুর জেলা ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ভুয়া ডিজিএফআই কর্মকর্তা পরিচয়ধারী দুই জনকে আটক করেছে। মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে ফরিদপুর গোয়েন্দা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

আটকৃতরা হলেন, সাবেক সেনা সদস্য (সেনা নং ৮২০০৭২৫- এমওডিসি) সৈনিক মো: আনোয়ার হোসেন বাবু (৫৪) এবং তার ছেলে লিমন বাবু (২৪)। তাদের বাড়ি রংপুর জেলার কাউনীয়া উপজেলার হলদিবাড়ী গ্রামে।

ফরিদপুর ডিবি পুলিশের ওসি রাকিকুল ইসলাম জানান, ডিজিএফআই ফরিদপুর জেলার প্রতিনিধির দেয়া সূত্র ধরে ফরিদপুর শহরস্থ হাউজিং স্টেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৪ মার্চ) রাতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মো: আনোয়ার হোসেন বাবু (৫৪) ও তার পুত্র লিমন বাবু (২৪)কে আটক করা হয়।

ওসি আরো জানান, তাদের কাছ থেকে ৮ টি লাইসেন্স বিহীন ওয়াকিটকি, চাকুরি দেয়ার নাম করে পুলিশ, এভিয়েশন সহ বিভিন্ন মন্ত্রণালয়ের নিয়োগের পরিপ্রেক্ষিতে ভুক্তভোগী আবেদনকারীদের জীবন বৃত্তান্তের কপি এবং ব্লাংক স্টাম্পে স্বাক্ষর করা একাধিক স্ট্যাম্প, সেনাবাহিনীর ব্যবহৃত পিটি সু, সার্ভিস সু, উক্ত কাজে ব্যবহৃত একাধিক সিম, চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে ভুক্তভোগীদের কাছ থেকে নেয়া বিভিন্ন কাগজপত্র এবং একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১৫-৫৮৯২) জব্দ করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ