ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বড়বাইশদিয়া ইউনিয়ন আ.লীগের কমিটি ঘোষণা

প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২২, ২৩:৩০ | আপডেট: ১৪ মার্চ ২০২২, ০০:১৩

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনের মাধ্যমে বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা হয়েছে।

রোববার (১৩ মার্চ) সকালে বড়বাইশদিয়া ইউনিয়নের তক্তাবুনিয়া বাজারে বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. ওমর ফারুকের সভাপতিত্বে সম্মেলনের শুভ উদ্বোধন করেন, রাাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী-৪ (রাঙ্গাবালী-কলাপাড়া) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমান মহিব এবং প্রধান বক্তা হিসেবে দিকনির্দেশনা মূল্যবান বক্তব্য রাখেন, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মু. সাইদুজ্জামান মামুন খান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে যোগদান করেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. উজ্জ্বল বোস, কৃষি বিষয়ক সম্পাদক এ.কে.এম. খায়েরুল আহসান, কোষাধক্ষ্য মো. হাফিজুর রহমান শবির গাজী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ্যাড. সাইফুল আহসান কচি, জেলা আওয়ামী সদস্য এ্যাড. মো. ওবায়দুল আলম ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ।

সম্মেলন পরবর্তী সময়ে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মু. সাইদুজ্জামান মামুন খান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মো. হেলাল উদ্দিন সান্টুকে সভাপতি ও মো. রিয়াজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের জন্য একটি আংশিক (১৯ সদস্য বিশিষ্ট) কমিটি ঘোষণা করেন।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ