ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নাপা সিরাপ পান করে আপন দুই সহোদরের মৃত্যু

প্রকাশনার সময়: ১১ মার্চ ২০২২, ১২:২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নাপা সিরাপ পান করে মোহাম্মদ ইয়াসিন খান (৭) ও মুরসালিন খান (৪) নামে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার দুর্গাপুর গ্রামের নজর পাড়ায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলো- একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

শুক্রবার সকালে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর থেকেই মুরসালিন ও ইয়াসিনের জ্বর আসে। পরে সন্ধ্যায় তাদের বাবা ইসমাইল হোসেন স্থানীয় দুর্গাপুর বাজারের মা ফার্মেসি থেকে নাপা সিরাপ কিনে নিয়ে আসেন। রাত আটটায় ইয়াসিন ও মুরসালিনকে একই বোতল থেকে সিরাপ খাওয়ানো হয়। সিরাপ খাওয়ানোর পর রাত সাড়ে আটটার দিকে দুজনের অবস্থা খারাপ হতে থাকে। তাদের মুমূর্ষ অবস্থায় প্রথমে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ব্রাহ্মণবাড়িয়ার সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। বাড়িতে ফেরার পথে প্রথমে মুরসালিন ও কিছুক্ষণ পর ইয়াসিন মারা যায়।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ. জসিম উদ্দিন জানান, দুটি শিশুর মৃত্যুর খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে নাপা সিরাপের বোতল ও নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় মা ফার্মেসীতে গিয়ে তাদের দোকান বন্ধ পাওয়া যায়। দোকানের মালিক মাইনুদ্দিন পলাতক রয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ