ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ময়মনসিংহে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশনার সময়: ০৯ মার্চ ২০২২, ২১:৪১

ময়মনসিংহের ফুলপুরে ডোবার পানিতে পড়ে সায়মা বেগম নামে ২ বছর ৮ মাস বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (৯ মার্চ) দুপুরে উপজেলার ছনধরা ইউনিয়নের চিকনা গ্রামে এ ঘটনা ঘটে। সায়মা বেগম ওই গ্রামের মো. সারোয়ার হোসেনের কন্যা।

জানা যায়, শিশু সায়মা বেগম বুধবার বেলা দেড়টার দিকে তার খেলার সাথী চাচাতো বোন মারজিয়া খাতুনের (১) সাথে খেলতে গিয়ে হঠাৎ নিখোঁজ হয়। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিল না। খুঁজাখুঁজির এক পর্যায়ে বেলা ২ টার দিকে বাড়ির পাশে একটি ডোবায় সায়মার লাশ ভেসে থাকতে দেখে তার দাদী জাহানারা বেগম (৫৫) চিৎকার করে উঠেন। দাদীর চিৎকার ও ডাকাডাকি শুনে আশপাশের লোকজন এসে সায়মাকে ডোবা হতে উদ্ধার করেন। এরপর তাকে নকলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সায়মাকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সংবাদ পেয়ে এসআই বকুল সাহাকে ভিকটিমের বাড়িতে পাঠিয়েছি। তিনি লাশের সুরতহাল প্রস্তুত করে স্থানীয়ভাবে তদন্ত করেছেন। শিশুটির মৃত্যুর বিষয়ে অন্য কোন সন্দেহ না থাকায় এবং তার পিতা নারায়ণগঞ্জে কর্মরত থাকায় তার মা মর্তুজা খাতুনের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ