ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বৃদ্ধাশ্রমে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নিলেন এনাম

প্রকাশনার সময়: ০৮ মার্চ ২০২২, ২১:৪৪

বৃদ্ধাশ্রমে থাকা বাবা মা ও শিশুদের সাথে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নিলেন ঢাকাস্থ কটিয়াদী পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ (কিশোরগঞ্জ-২) এর সাধারণ সম্পাদক ও বৃহত্তর ময়মনসিংহ কর আইনজীবী সমিতি ঢাকা’র সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো. এনামুল হাছান। ৮ মার্চ (মঙ্গলবার) সন্ধ্যায় রাজধানীর পাইকপাড়ায় অবস্থিত বৃদ্ধাশ্রম চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারে কেক কেটে জন্মদিন উদযাপন করেন।

এ সময় ঢাকাস্থ কটিয়াদী পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইলিয়াস কাঞ্চন, সাংগঠনিক সম্পাদক নোমান মোল্লা, অর্থ সম্পাদক মনিরুজ্জামান সুমন,সাংস্কৃতিক সম্পাদক মাজহারুল ইসলাম রাসেল, কার্যকরী সদস্য ফেরদৌস আলমসহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

এ বিষয়ে ঢাকাস্থ কটিয়াদী পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ (কিশোরগঞ্জ-২) এর সাধারণ সম্পাদক ও বৃহত্তর ময়মনসিংহ কর আইনজীবী সমিতি ঢাকা’র সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো. এনামুল হাছান বলেন, প্রতি বছরের এই দিনটিতে আমি চাই যেনো এতিম ও অসহায় মানুষদের সাথে থাকা ও তাদের ইকটু খাবারের ব্যবস্থা করা। গত বছরে হটাৎ করেই মিরপুরের ‘চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার’ বৃদ্ধাশ্রমের কিছু ভিডিও দেখি এবং খুব কষ্ট পাই। তাই আজ আমাদের সংগঠনের সকলে মিলে জন্মদিনের আনন্দটা ভাগাভাগি করতে এ বৃদ্ধাশ্রমে এসেছি।

এ বিষয়ে তিনি আরও বলেন, মিল্টন সমাদ্দার একজন মহৎ মানুষ। এমন উদ্যোগে তাকে স্বাগত জানাই। আমরা সব সময় তার পাশে আছি।

এ বিষয়ে ঢাকাস্থ কটিয়াদী পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদের সাংগঠনিক সম্পাদক নোমান মোল্লা বলেন, মিল্টন ভাই অসহায়, দুস্থ, ছিন্নমূল, বেওয়ারিশ মা-বাবার দায়িত্ব নিয়েছেন তা একটি দৃষ্টান্তমূলক কাজ। সমাজের অনেক বিত্তবান মানুষ থাকলেও এমন উদ্যোগ কেউ নিতে পারে না। আমরা আমাদের পক্ষ থেকে সব সময় তার পাশে থাকবো।

চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের পরিচালক মিল্টন সমাদ্দার বলেন, আমাদের এখানে ১৫০ জনের অধিক মা-বাবা ও শিশু রয়েছে। যারা একেবারেই পরিবার থেকে বিতাড়িত। সকলের সহযোগীতায় এ বৃদ্ধাশ্রম এগিয়ে চলছে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ