ঢাকা, সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬

বালিয়াকান্দিতে বড়ভাইকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশনার সময়: ১৮ জুলাই ২০২১, ২০:৫৬

রাজবাড়ীতে বালিয়াকান্দিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে গাছের সাথে বেঁধে রেখে বসতঘর ভেঙ্গে গুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ছোট ভাইদের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বড়ভাই মুন্নাফ মল্লিক।

মুন্নাফ মল্লিক (৭১) ইসলামপুর ইউনিয়নের আছালত মল্লিকের ছেলে।

তিনি বলেন, ‘আমার আপন ছোট ভাই মো: জালাল মল্লিক (৫০), গোলাম মওলা (৫৫), আব্দুল আলিম মল্লিক (৪০) সাথে বসতভিটার জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। গত ১৫ জুলাই আমার বসতভিটায় আমার অংশে একটি ছাপড়া ঘর উত্তোলন করি। তখন আপত্তি না জানালেও রবিবার সকাল ৮ টার সময় আমার ছাপড়া ভাঙতে শুরু করে। আমি বাধা দিলে আমাকে গাছের সাথে বেঁধে বাঁশের লাঠি দিয়ে মারধর করে এবং ঘর ভেঙ্গে ফেলে। আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মারধর করে চলে যায়। তারা হুমকি দিয়ে বলে এরপর যখন ধরবো তোকে হত্যা করে বসত ঘরে আগুন জ্বালিয়ে দিবো।’

প্রতিবেশীদের সহযোগিতায় এখন তিনি বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন খান বলেন, গাছের সাথে বেঁধে রেখে মারধেরের ঘটনাটি তিনি জানেন। এমন নির্দয়ভাবে একজন বৃদ্ধ মানুষকে পিটানোয় তিনি মর্মাহত।

৭নম্বর ওয়ার্ডের মেম্বর নিভাষ মজুমদার বলেন, ঘটনার পরপর তিনি সেখানে গেলে সবাই পালিয়ে যায়। তাকে গাছের সাথে বেঁধে নির্যাতন করার পর তিনি বাঁধন খুলে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে গেছেন। তিনি আরও বলেন, মুন্নাফ মল্লিকের পিতার দুই পক্ষের ৭ভাই। পরের পক্ষের ৪ভাই মিলে তাকে পিটিয়েছে।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, থানায় একটি অভিযোগ এসেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ