ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সরকারকে হটাতে আরেকবার জীবন দেবো : আফরোজা আব্বাস

প্রকাশনার সময়: ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১৮:০৫ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১৮:১৬

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, এই অবৈধ সরকার সাধারণ মানুষের গণতন্ত্র হনন করেছে ও ভোটের অধিকার হনন করেছে। আজ তের বছর ধরে ভোট বঞ্চিত সাধারণ মানুষ। আমরা এই অবৈধ সরকারকে মানি না ও তাদের নিজের গঠন করা সার্চ কমিটিও আমরা বিশ্বাস করি না।

তিনি আরো বলেন, যারা সার্চ কমিটিতে আছেন তারা সবাই আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত। এই সরকার বা সার্চ কমিটির কাছে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন আশাই করা যায় না। ভোট আশা করা যায় না। আমরা চাই এই সরকারের পতন। দেশের জন্য সবাই প্রয়োজনে এক সঙ্গে জীবন দিবো। এই অবৈধ সরকারকে হটাতে আরেকবার জীবন দিবো। আন্দোলনের মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ গড়বো। সেই সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী করবো।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে শহরের মির্জা রুহুল আমিন মিলনায়তনে জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজমুন নাহার বেবী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রীনা পারভীন, সাংস্কৃতিক বিষয় সম্পাদক মমতাজ বেগম লিপি, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রেজেকা সুলতানা, সদস্য জিনাত ফেরদৌস আরা রোজী, জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সালসহ জেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পাশাপাশি পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিরা।

অনুষ্ঠানের শেষে ফোরাতুন নাহার প্যারিসকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি মনোয়ারা পারভিন লিপি ও নাজমা পারভীনকে সাধারণ সম্পাদক করে মহিলা দলের ঠাকুরগাঁও জেলা শাখার কমিটির ঘোষণা দেয়া হয়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ