ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ময়মনসিংহে বৃদ্ধাশ্রম কেন্দ্রে এপেক্স ভবন উদ্বোধন

প্রকাশনার সময়: ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৭:১১

আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব ময়মনসিংহের আর্থিক সহযোগিতায় জেলার নান্দাইলে বৃদ্ধাশ্রমে এপেক্স ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের চর কামটখালি গ্রামে অবস্থিত মাতৃছায়া সমাজ কল্যাণ সংস্থা ও বৃদ্ধাশ্রম কেন্দ্রের বাসিন্দাদের বসবাসের জন্য ‘এপেক্স ভবন’ নামে নতুন ভবনের উদ্বোধন করেন এপেক্স জাতীয় সভাপতি ভুবন লাল ভারতী।

এসময় জাতীয় সহ-সভাপতি রুহুল মঈন চৌধুরী, লাইফ গর্ভনর আশরাফুল হক মানিক, আনিসুজ্জামান সাতিল, জাতীয় সচিব রফিকুল ইসলাম, জাতীয় বোর্ডের সদস্য আব্দুল মতিন সিকদার, আনোয়ার হোসেন বাবু, এপেক্স ক্লাব অব ময়মনসিংহের সাবেক সভাপতি ডা. আশিকুর রহমান, বর্তমান সভাপতি কাজী নজরুল ইসলামসহ এপেক্স ক্লাবের সদস্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ, স্থানীয় রফিকুল ইসলাম ব্যক্তিগত উদ্যোগে সমাজের বিত্তবানদের সহযোগিতায় পরিবার থেকে বিচ্ছিন্ন ৫ জন বৃদ্ধাকে নিয়ে ২০১৮ সালে প্রতিষ্ঠা করেন বৃদ্ধাশ্রম। পরবর্তীতে এই বৃদ্ধাশ্রমের সদস্য সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আবাসন সংকট দেখা দেয়। পরে এপেক্স ক্লাব অব ময়মনসিংহের অর্থায়নে কমপক্ষে ৪০ জনের থাকার উপযোগী আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন এই ভবন নির্মাণ করে দেয়। এছাড়াও এপেক্স ক্লাব অব ময়মনসিংহ সেখানকার বাসিন্দাদের জন্য বিভিন্ন সময় খাদ্য, চিকিৎসা সুবিধা প্রদান করে থাকে। বর্তমানে এই বৃদ্ধাশ্রমে ১৫ জন নারী-পুরুষ রয়েছেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ