ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

গাইবান্ধায় তিন বিচারকসহ ৩২ জন করোনায় আক্রান্ত 

প্রকাশনার সময়: ২৭ জানুয়ারি ২০২২, ২৩:১৯

গাইবান্ধায় একদিনে তিন বিচারকসহ ৩২ জন করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় আদালত সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

করোনা আক্রান্ত তিন বিচারক হলেন, জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফেরদৌস ওয়াহিদ ও গাইবান্ধা সদর সিনিয়র সহকারী জজ তৌফিকুল ইসলাম।

বাকি ২৯ জন জেলার বিভিন্ন উপজেলায় নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ হয়েছেন। এ খবর নিশ্চিত করেছেন সিভিল সার্জন ড. আ. ম. আখতারুজ্জামান।

তিনি নয়া শতাব্দীকে বলেন, 'সম্প্রতি করোনা উপসর্গ টের পাওয়ার পর উল্লেখিত ব্যক্তিরা করোনা পরীক্ষা করান। তাতে আজ বৃহস্পতিবার জেলায় মোট ৭৬ জনের (২৭ জানুয়ারি) নমুনা পরীক্ষা করলে ৩২ জনের করোনার ফলাফল পজেটিভ এসেছে।

তিনি আরও বলেন, "আক্রান্ত ব্যক্তিরা বর্তমানে নিজ ঘরেই আইসোলেশনে আছেন। পূর্ণ বিশ্রাম এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তারা চলবে। আগামী দিনগুলোতে সবাইকে সাবধানে এবং সচেতন থাকার কথাও বলেন তিনি।

গাইবান্ধা জেনারেল (সদর) হাসপাতালের করোনা ইউনিটের দায়িত্বে থাকা আবাসিক মেডিকেল অফিসার ডা. মো মিজানুর রহমান নয়া শতাব্দীকে বলেন, 'আজ সদর উপজেলার ২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। ফলাফলে ১৮ জনের করোনার রিপোর্ট পজিটিভ এসেছে'। তাদের এই রিপোর্টে দুইজন বিচারকের করোনা পজিটিভ হওয়ার কথাও তিনি জানান।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ