ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পূর্বধলায় পরিবহনে চাঁদাবাজি বন্ধে পাল্টা অভিযোগ

প্রকাশনার সময়: ১৩ জানুয়ারি ২০২২, ০৬:০৫

নেত্রকোনো জেলার পূর্বধলায় পরিবহনে অবৈধভাবে চাঁদাবাজির অভিযোগে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানায় অটো, টেম্পু, সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন ।

গতকাল বুধবার বিকালে উপজেলার জামতলা বাজারে উপজেলা অটো, টেম্পু, সিএনজি চালক শ্রমিক ইউনিয়নের ব্যানারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো. হীরা মিয়া লিখিত বক্তব্যে জানান, পূর্বধলায় অটো টেম্পু সিএনজি (৩৬২১) নামে চালক সমিতি রয়েছে। যা শুধু মাত্র শ্রমিকদের উন্নয়নে কাজ করে থাকে। আমাদের চালক সমিতি ৩৬২১ এর বিরুদ্ধে অপপ্রচার করে পরিবহন মালিক সমিতি (ট্রেড ইউনিয়ন) চাঁদা আদায় ও প্রশাসন নামে টাকা উত্তোলন করা হয় বলে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে। যার কোনো সত্যতা নেই। অথচ পরিবহন মালিক সমিতি (ট্রেড ইউনিয়ন) অবৈধ ভাবে শ্রমিকদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে। তাই চালক সমিতি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে হীরা মিয়া বলেন, অবৈধ সংগঠনের চাঁদাবাজি বন্ধ না হলে প্রয়োজনে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে।

উল্লেখ্য, পূর্বধলায় পরিবহনে চাঁদাবাজির বন্ধে মঙ্গলবার বিকালে নেত্রকোনা জেলা মিশুক, বেবিট্যাক্সি, ট্যাক্সিকার, সিএনজি চালিত অটোরিকশা পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ