ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

‘শামীম ওসমান আমার বড় ভাই, কাকার হাতি ডুবে যাবে’

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩২

তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের জানিয়েছেন, তিনি স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের কাছে ভোট চাইবেন। পাশাপাশি তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের কাছেও ভোট প্রার্থনা করবেন।

মঙ্গলবার দুপুরে জেলা নির্বাচন কার্যালয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে নৌকা প্রতীক বুঝে পেয়ে দলের প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমুর আলম খন্দকার প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, শামীম ওসমান আমার বড়ভাই, তিনি একজন এমপি। এমপি হওয়ার কারণে উনি প্রচারণায় আসতে পারবেন না। যেহেতু তিনি বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, শেখ হাসিনার কর্মী সেহেতু তিনি নৌকার বাইরে যাবেন না। তিনিও কিন্তু নৌকা প্রতীক নিয়েই নির্বাচন করেন। মান-অভিমান, দলের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকতেই পারে কিন্তু সবাইকে আহ্বান জানাব- একসঙ্গে নৌকার জন্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ বিনির্মাণে কাজ করি।

স্বতন্ত্র প্রাথী তৈমুর আলম খন্দকারের করা প্রশ্নের উত্তরে আইভী বলেন, আমার কাকার মার্কা হাতি এবার নৌকার ভারে ডুবে যাবে।

এর আগে হাতি প্রতীক বরাদ্দ পেয়ে জেলা বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার সাংবাদিকদের বলেছেন, নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের পায়ে আমাকে কোনদিন হাটতে হয় নাই। কারো পা দিয়ে তৈমুর আলম খন্দকার হাটে না।

তৈমুর বলেন, হাতি যদি নৌকায় উঠে তাহলে নৌকার কি তলি থাকে? হাতি যখন নৌকার উপর উঠে গেছে আপনারা দেখবেন আল্লাহ্ কী করেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ