ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘হ্যাডম না থাকলে নির্বাচন করেন কেন?’

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২১, ০৩:২৪
সংগৃহীত ছবি

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমার একটা এজেন্ট বাইর করলে আমি পাঁচটা বাইর করার সক্ষমতা রাখি।

শনিবার শহরের সাধু পৌলের গির্জার সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। এর আগে বিএনপির এই নেতা সকাল থেকে শহরের বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে কুশলবিনিময় করেন। তৈমূর বলেন, অনেকে নির্বাচন করতে আইসা কান্নাকাটি করে। তাদের নাকি এজেন্ট বের করে দেয়। হ্যাডম না থাকলে নির্বাচন করেন কেন? কেন্দ্রে এজেন্টদের সুরক্ষা না দিতে পারলে কিসের নেতা? এই নারায়ণগঞ্জ শহরে আমার একটা এজেন্ট বের করার সাহস কারও নাই। আমার একটা এজেন্ট বাইর করলে আমি পাঁচটা বাইর করার সক্ষমতা রাখি। আমার বয়স অনেক হইসে। এখন চিন্তা করে কী হবে? কপালে যা আছে তাই হবে। আমি কাউকে পরোয়া করব না। জনগণ সাড়া দেয়ায় তাদের ডাকে নির্বাচন করছি।’

নিজেকে জনতার মেয়র দাবি করে তৈমূর বলেন, ‘প্রচারণা চালাচ্ছি, মানুষ আমাকে বারবার বলতাছে এবার কিন্তু বইসেন না। এবার পুরো নির্বাচনটা কইরেন। তাদের সবাইকে আমি বলতে চাই, এবার আমি কোনো দলের লোক না। এবার আমি ব্যক্তি তৈমূর নির্বাচন করছি। জনগণ আমাকে মেয়র পদে দাঁড় করিয়েছে।’

অন্যদিকে, শনিবার বিকেলে বন্দরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাবেক মেয়র ও আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নির্বাচন এলেই একটি বিশাল শক্তিধর পক্ষ, যারা রাজনৈতিকভাবে নিজেদর স্বার্থের জন্য কাজ করে তারা আমার পেছনে দাঁড়িয়ে যায়। আজকে আপনারা দেখবেন যেটা হচ্ছে সেটার পেছনেও অনেকের হাত আছে।

আমি কথা বাড়াতে চাই না উন্নয়ন নিয়ে ব্যস্ত ছিলাম। নেত্রীর নির্দেশ ছিল তুমি কাজ করো, রাজনীতি আমি বুঝবো তুমি কোথায় কখন যাবা। আমি সেকথায় কাজ করেছি। যে মাঠে বসে আপনারা বসে আছেন সেটি সিটি করপোরেশনের করা। ট্যাক্স সবাই দেন তাই চিন্তা করিনি। এ কারণেই আওয়ামী লীগ হটবে না বিএনপি হাটবে। সবার জন্য সমানভাবে কাজ করেছি তাই আপনারাও আমার জন্য সমানভাবেই দোয়া করবেন’।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ