ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গেদুরাজ বাহিনীর ‘দুধরাজ’ গ্রেফতার

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২১, ১৫:২৩

ঢাকার আশুলিয়া থেকে ছয় মামলা ও চারটি ওয়ারেন্টেরভুক্ত পলাতক আসামি গেদুরাজ বাহিনীর প্রধান দুধরাজ (৬১) কে র‌্যাব-৪ গ্রেফতার করেছে।

র‍্যাব-৪ এর অপারেশন অফিসার মো.সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গাজীপুর, সাভার, আশুলিয়া থানা এলাকায় দীর্ঘদিন যাবত গেদুরাজ ও তার সাঙ্গোপাঙ্গ বাহিনী ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তারা ওইসব এলাকায় জমি দখল, চাঁদাবাজি এবং অসহায় ও দুস্থ গার্মেন্টস কর্মীদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সম্ভ্রম হননের চেষ্টা করত।

মো. সাজেদুল ইসলাম আরও জানান, এই চতুর ও ধূর্ত পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৪ এর গোয়েন্দা দল দীর্ঘদিন ধরে নজরদারি চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ ডিসেম্বর আশুলিয়া থানার শ্রীপুর উত্তর পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম মো. গেদুরাজ ওরফে যুবরাজ ওরফে আব্দুল আলিম ওরফে দুধরাজ (৬১)।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায় যে, গ্রেফতারকৃত আসামির নামে সাভার ও আশুলিয়া থানায় ৩টি নারী ও শিশু নির্যাতন আইন, একটি মাদকসহ সন্ত্রাসী ও চাঁদাবাজির সর্বমোট ১০টি মামলা চলমান রয়েছে।

সে তার সংঘবদ্ধ বাহিনী নিয়ে দীর্ঘদিন যাবত ওই এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোরালো অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছে র‍্যাব।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ