ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভোলায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২১, ২২:০৫

ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছেন। এ সসময় আওয়ামী লীগ দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়েছে। আহতদের মধ্যে ২০-২৫ জন ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরের দিকে পশ্চিম ইলিশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনয় ওই ইউনিয়নে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এছাড়াও সকাল ১০টার দিকে পৃথক ঘটনায় উপজেলার রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র (বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী রেজাউল হক মিঠু চৌধুরীর দুই কর্মীকে কুপিয়ে জখম ও পায়ের রগ কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রতিপক্ষ নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মো. মিজানুর রহমানের সমর্থকের বিরুদ্ধে এ অভিযোগ করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজাউল হক মিঠু। তবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমান অভিযোগ অস্বীকার করেন।

পশ্চিম ইলিশা ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম অভিযোগ করে বলেন, সকালে ওই ইউনিয়নের স্বতন্ত্র (বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিনের বাড়ির কাছে নৌকার কর্মী সমর্থকরা নির্বচনী পোস্টার লাগাতে যায়। এসময় চেয়ারম্যান প্রার্থী গিয়াস ও তার লোকজন নৌকা প্রতীকের দুই সমর্থকে মারধর করে আহত করে ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে । পরে খবর পেয়ে নৌকা প্রতীকের আরো সমর্থকরা সেখানে গেলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গিয়াস ও তার লোকজন তাদের ওপরও হামলা চালায়। এতে নৌকা প্রতীকের প্রায় ১০-১২জন কর্মী সমর্থক আহত হয়।

তিনি আরো বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গিয়াস নিজেই দা নিয়ে আমার দুই কর্মীকে কুপিয়ে জখম করে। পরে দুপুরের দিকে গিয়াস কর্মী সমর্থকরা জুমার নামাজের সময় ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ও তাঁর একটি কার্যালয় ভাঙচুর করে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বেলা ১১টার দিকে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। এতে সে নিজে ও পরিবারের লোকজন এবং সমর্থকসহ অন্তত ৩০ জন আহত হয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। তবে সংঘর্ষের ঘটনায় ওই ইউনিয়নে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে এবং পুরো ইউনিয়নে পুলিশি টহল চলছে।

নয় শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ