ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পঞ্চগড়ে ট্রাকের চাপায় বাবা-ছেলের মৃত্যু 

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২১, ১৫:৩১

পঞ্চগড় সদর উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী রেজাউল করিম (৪০) ও মমির উদ্দিন (৬৫) নামে দুজন নিহত হয়েছে। তারা দুজনে বাবা ছেলে।

আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে জেলার সদর উপজেলার অমরাখানা ইউনিয়নের বোর্ড বাজার এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত মমির উদ্দিন সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দক্ষিণ মিঠাপুকুর এলাকার মো: কাচুর ছেলে এবং তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। এবং নিহত মমির উদ্দিনের ছেলে রেজাউল করিম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় থেকে রেজাউল তার বাবাকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে তেঁতুলিয়া যাওয়ার সময় সদর উপজেলার বোর্ড বাজার এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রেজাউল করিম মারা যান এবং স্থানীয়রা দ্রুত তার বাবা মমির উদ্দিনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: উম্মে হোমায়রা তাকেও মৃত ঘোষণা করেন৷

এদিকে তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান ট্রাকের চাপায় বাবা ও ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও ট্রাকের চালক ও চালকের সহকারী পালাতক রয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ