ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হোসনেপুরে আশ্রয়ণ প্রকল্পে হামলার ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশনার সময়: ১১ জুলাই ২০২১, ১০:১৭ | আপডেট: ১১ জুলাই ২০২১, ১০:২৫

কিশোরগঞ্জের হোসেনপুরে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে সন্ত্রাসী হামলার ঘটনায় মোঃ বিজন ওরফে বিজয় মিয়া (২৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে হোসেনপুর থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার চর জিনারী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামেরই আমির হামজার ছেলে।

জানা যায়, উপজেলার জিনারী ইউনিয়নের চরজিনারী গ্রামে নির্মিত প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে কাজ চলাকালীন সময়ে স্থানীয় কয়েকজন যুবক নির্মিত আশ্রয়ণ প্রকল্পের মিস্ত্রীর কাছে চাঁদা দাবি করে।

চাঁদা না দেওয়ায় ৯ জুলাই রাতে ১০-১২ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ সামগ্রী থাকা একটি ঘরের দরজা ও দুটি জানালা কুপিয়ে কেটে ফেলে। একটি জানালা সম্পূর্ণ কেটে ফেলে তারা।পরে আশেপাশের লোকজন চলে আসায় পালিয়ে যায় তারা।

পরে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দ্রুত অপরাধীদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দেন স্থানীয়দেরকে।

ঘটনার দিন রাতেই হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের নির্দেশে অভিযান চালিয়ে হামলাকারীদের একজনকে ধরতে সক্ষম হয় পুলিশ।

হোসেনপুর থানার ওসি শেখ মোস্তাফিজুর রহমান জানান, আশ্রয়ণ প্রকল্পে চাঁদা চাওয়া ও শ্রমিকদের মারধরের ঘটনায় তদন্ত অনুযায়ী তিনজনের নাম আসে। রাতেই অভিযান চালিয়ে তাদেরই একজন বিজয়কে চর জিনারী এলাকার একটি বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঁদা চাওয়া ও ভাংচুরের ঘটনাটি সে স্বীকার করেছে । বাকী ২ জনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

নয়া শতাব্দী/ এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ