ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গোবিন্দগঞ্জে ১৯ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ২২:১৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের ১৯ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দল থেকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত নেতারা হচ্ছেন- গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান নজমু ও সদস্য কাজী মো. সামিউল ইসলাম, তালুককানুপুর ইউনিয়নে উপজেলা শাখার সহ-সভাপতি মো. আব্দুর রহমান খন্দকার, নাকাইহাট ইউনিয়নের সহ-সভাপতি মো. সাজু খন্দকার ও সদস্য আব্দুল কাদের প্রধান, শিবপুর ইউনিয়নে উপজেলা শাখার সাংগঠনিক মো. তৌহিদুল ইসলাম প্রধান, মহিমাগঞ্জ ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধান, শালমারা ইউনিয়নের সহ-সভাপতি মো. আইয়ুব আলী ও মো. রাসেল মোশারফ এবং কামারদ ইউনিয়নে উপজেলা শাখার সদস্য সৈয়দ শরিফুল ইসলাম। কামদিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান উজ্জ্বল, কাটাবাড়ি ইউনিয়নের সহ-সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সদস্য রেজাউল করিম রফিক, শাখাহার ইউনিয়নের সদস্য আবু সাঈদ মো. জাকারিয়া ও মোজাফ্ফর রহমান সরকার বিএসসি, রাজাহার ইউনিয়নের অর্থ বিষয়ক সম্পাদক মো. তারিক রিফাত ও সদস্য মো. রেজাউল করিম, সাপমারা ইউনিয়নের সদস্য তোফাজ্জল হোসেন সরকার, দরবস্ত ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফারুক মন্ডল ও সদস্য মো. আব্দুল হালিম।

বহিষ্কারের বিষয়টি জানতে চাওয়া হলে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা নয়া শতাব্দীকে জানান, ‘এই সিদ্ধান্ত দলের কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক এবং দলের গঠন তন্ত্রের ৪৭ (১১) ধারা অনুযায়ী তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় প্রার্থীদের চ্যালেঞ্জ করে বিদ্রোহী প্রার্থী হিসেবে তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। শুধু তাই নয়, বহিষ্কৃত নেতাদের সহযোগীদের ব্যাপারেও সতর্ক করা হয়েছে। প্রমাণ পাওয়া গেলে তাদেরকেও বহিষ্কার করা হবে।’

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ