ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফরিদপুরে পৌর আ‍‍.লীগের নতুন আহবায়ক কমিটি

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ২০:৪৩

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর পৌর আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে। বুধবার এই কমিটি অনুমোদন দেয়া হয়।

পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল ইসলাম মিঠু, যুগ্ম আহবায়ক শহীদ উদ্দিন আহমেদসহ ৫জন যুগ্ম আহবায়ক ও সদস্য তালিকার মধ্যে রয়েছে ৯০ এর এরশাদ বিরোধী গণ আন্দোলনের রাজপথের লড়াকু সৈনিক শামসুল বারী সানু, মো: অহিদুর রহমান, মো: কাউসার, শেক নাজমুল হাসান (লিটন ব্যাপারী), মো: মোশারফ হোসেন (সবুজ), আলমগীর হোসেন বাবু, বরকত হোসেন সরদারসহ মোট ৬৫ জন সদস্য নিয়ে সদ্য এই পৌর আওয়ামী লীগের নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

উল্লেখ্য, স্বাক্ষরিত প্রজ্ঞাপনে আরো জানা যায়, গত ১লা সেপ্টেম্বর ২১ তারিখে ঘোষিত বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর পৌর আহবায়ক কমিটিতে কতিপয় স্বাধীনতা চেতনা বিরোধী জামাত, বিএনপির সদস্য এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতির বসত বাড়িতে হামলা-অগ্নি সংযোগের আসামী ব্যক্তিদের নাম অসাবধানতাবশতঃ অন্তর্ভুক্ত হওয়ায় কেন্দ্রের মৌখিক পরামর্শ ক্রমে ৫ জন ব্যক্তির নাম বাদ দিয়ে সংশোধিত ও পরিমার্জিত ফরিদপুর পৌর আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য প্রকাশ করা হল।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ