ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

মহেশপুর সীমান্ত অতিক্রমের সময় আটক ৮

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ১৮:৩৪

ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ও মাটিলা সীমান্ত থেকে নারী-শিশুসহ ৮ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। বুধবার সকালে তাদের আটক করা হয়। এদের মধ্যে ৩ জন পুরুষ, ৩ জন নারী ২ জন শিশু রয়েছে।

আটককৃত হলো- গোপালগঞ্জ জেলার সদর থানার জলিলপাড় গ্রামের সুশান্ত বাড়ৈর স্ত্রী রিনা বাড়ৈ (৩৭), তার মেয়ে মেঘলা বাড়ে (১৬), সাতক্ষীরা জেলার কলারোয়া থানার চয়ারডাঙ্গা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী সালেহা খাতুন (৪৬) তার ছেলে আসাদুল বিশ্বাস (৩০) এবং একই গ্রামের আসাদুল বিশ্বাসের স্ত্রী মোছা. ফারজানা সুলতানা (তানিয়া) (২০) তার ছেলে মো. ইসমাইল (০২)। পিরোজপুর জেলার মঠবাড়ীয়া থানার ছোটশোলা গ্রামের মৃত- রফিজ গাজীর ছেলে আব্দুল হালিম (৩৭) এবং বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার শান্তিভাঙ্গা গ্রামের মৃত মমিন ফকিরের ছেলে মো. হোসেন ফকির (৪৯)।

৫৮ বিজিবির পরিচালক শাহীন আজাদ জানান, যাদবপুর সীমান্তের কানাইডাঙ্গা গ্রামের মাঠ থেকে ০৬ জন বাংলাদেশী নাগরিক অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে আটক করা হয়। অন্যদিকে, মাটিলা সীমান্তের লেবুতলা গ্রামের মাঠ থেকে দুইজন পুরুষকে আটক করা হয়। আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে বলে তিনি আরো জানান।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ