ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিশু ধর্ষণ: ৭০ বছরের বৃদ্ধকে পুলিশে দিলো জনতা

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ১৭:৫১

ময়মনসিংহের ধোবাউড়ায় ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মো. সিরাজ (৭০) নামে এক বৃদ্ধকে আটক করে গলায় জুতার মালা পড়িয়ে স্থানীয় এলাকা ঘুরিয়ে পুলিশে দিয়েছে বিক্ষুদ্ধ জনতা। মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার এরশাদ বাজার এলাকায় ওই বৃদ্ধকে জুতার মালা পড়িয়ে ঘোরানো হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা নূরুল ইসলাম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধোবাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে সোমবার বিকেলে ওই শিশুকে খাবার ও টাকার লোভ দেখিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে বৃদ্ধ। এসময় শিশুটির চিৎকারে এলাকাবাসীরা গিয়ে তাকে উদ্ধার করে। পরে মঙ্গলবার বৃদ্ধকে আটক করে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত সিরাজকে থানায় নিয়ে আসে।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ‘আসামিকে আদালতে সোপর্দ করে ভুক্তভোগীর আলামত সংগ্রহের জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনাটি শুনে স্থানীয় ইউপি সদস্য মোফাজ্জল হোসেন মিমাংসা করার চেষ্টা করেন। কিন্তু বিষয়টি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে সিরাজ মিয়াকে মেম্বারের নির্দেশে আটকে রাখে স্থানীয়রা। পরে তার গলায় জুতার মালা পড়িয়ে সিরাজ মিয়াকে বাজারের বিভিন্ন জায়গায় ঘোরানো হয়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ