ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নারায়ণগঞ্জে প্রতিবাদ নয় প্রতিরোধ হবে: তৈমুর 

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ০২:৪৪

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, ‘নির্বাচনের দিন যদি একজন এজেন্টকে বের করে দেয়া হয় তাহলে ৫ জন এজেন্টকে জনগন বের করে দেবে। জনগণের জোয়ার শুরু হয়ে গেছে। মানুষ এখন প্রতিবাদী। কোন ধরণের অন্যায়, বৈষম্য, দ্বিমুখী আচরণ সহ্য করা হবেনা। প্রতিবাদ নয় প্রতিরোধ শুরু হয়ে যাবে।’

মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দের সাথে আলোচনায় সময় এসব কথা বলেন তিনি।

এর আগে সকাল থেকেই শহরের চাষাঢ়া, বঙ্গবন্ধু সড়কে সাধারণ মানুষের কাছে গিয়ে দোয়া চান বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা।

তৈমুর আলম খন্দকার বলেন, মানুষকে অনেক বোকা বানানো হয়েছে। নারায়ণগঞ্জ থেকে শুরু হবে পরিবর্তন। পরিবর্তনের হাওয়া বইছে। এই হাওয়ায় নগরবাসী এখন তাদের সিদ্ধান্ত নেবে। এই সিদ্ধান্ত শুধু নগরবাসীই নেবে কোন প্রভাব বিস্তার করে তাদেরকে অন্যদিকে নেয়া যাবে না। যদি এমনটা চিন্তাও করা হয় তাহলে নারায়ণগঞ্জের মানুষ এবার তাদের রূপ দেখিয়ে দেবে।

এর আগে গত সোমবার জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে আয়োজিত নির্বাচন কমিশনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে মেয়র পদে ৬ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থী সেলিনা হায়াত আইভী, স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার, খেলাফত মজলিসের মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রার্থী মো. জসিম উদ্দিন, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা মো. মাসুম বিল্লাহ ও বাংলাদেশ কল্যাণ পার্টির প্রার্থী মো. রাশেল ফেরদৌস।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ