ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

টেকনাফ প্রেস ক্লাবের নবনির্মিত কার্যালয় উদ্বোধন

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২১, ১৫:১১

কক্সবাজারের টেকনাফ প্রেস ক্লাবের নবনির্মিত কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) বেলা ১ টায় টেকনাফ পৌরসভা কার্যালয় সংলগ্ন প্রেস ক্লাব কার্যালয়ের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

এরআগে প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মৌও. ছৈয়দ হোসাইনের সভাপতিত্বে ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, ইউএনএইচসিআর লাইভ লী-হুড কর্মকর্তা সুব্রত কুমার চক্রবর্তী, এনজিও ফোরাম এর প্রকল্প সমন্বয়ক আতাউর রহমান, সাংবাদিক নূরুল করিম রাসেল, কাউন্সিলর আব্দুল্লাহ মনির প্রমুখ।

অনুষ্ঠানে সাবেক সাংসদ আবদুর রহমান বদি বলেন, ‌‘শিক্ষা ও সংস্কৃতি বিকাশে সাংবাদিকদের লেখনীর বিকল্প নেই। রাষ্ট্রের চারটি খুটির মধ্যে একটি হচ্ছে সাংবাদিক। সংবাপত্র হচ্ছে একটি আয়না, এটি একটি মহৎ পেশা। এ পেশায় যারা জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছে তারাই হচ্ছে সত্যিকার দেশ প্রেমিক সাংবাদিক। সাংবাদিকরা হচ্ছেন আমার প্রাণের সমতুল্য। তাদের ক্ষুধার লেখলীর মাধ্যমে সমবৃদ্ধ দেশ গঠনে ভূমিকা পালন করতে পারে।’

এসময় টেকনাফ পৌর প্রেস ক্লাব, টেকনাফ সাংবাদিক ফোরাম ও টেকনাফ ক্রাইম রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইউএনএইচসিআর-এর অর্থায়নে প্রেস ক্লাব ভবনটির নির্মান কাজ বাস্তবায়ন করে এনজিও ফোরাম।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ