ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, আটক ৩

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২১, ১৪:৩৫

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূ গুলনাহার পারভীন মিনুকে নির্যাতন, চুলকাটা ও ভ্রু কেটে দেয়ার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছ র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন, নির্যাতিত গৃহবধূ গুলনাহার পারভীন মিনুর স্বামী মেহেদী হাসান সুজন, শ্বাশুরী ময়না বেগম ও দেবর সুজন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বেলা ১১টায় র‌্যাব-১২ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, ভোরে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো: মুশফিকুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এবং র‌্যাব-৪ এর যৌথ অভিযানে আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে সিরাজগঞ্জের শাহজাদপুর এবং ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গুলনাহার পারভিন মিনুর সাথে ১৫ বছর পূর্বে বিয়ে হয় শাহজাদপুর উপজেলার খাস সাতবাড়িয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মেহেদী হাসান সুজনের। বিয়ের পর থেকেই বিভিন্নভাবে স্বামীর সংসারে নির্যাতিত হয়ে আসছিলেন গুলনাহার পারভিন মিনু। গত ১৫ ডিসেম্বর পারিবারিক কলহের জের ধরে মধ্যযুগীয় কায়দায় গুলনাহার পারভিন মিনুকে শারিরিক নির্যাতন করে মাথার চুল এবং চোখের ভ্রু কেটে দেয় স্বামী ও তার পরিবারের লোকজন।

পরবর্তীতে তাকে সিরাজগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গুলনাহার পারভিন মিনুর পরিবার শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন এবং র‌্যাব-১২ এর নিকট আসামি গ্রেফতারের জন্য অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার সকালে তিনজনকে গ্রেফতার করে র‌্যাব।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ