ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গোপনে শিক্ষিকার গোসলের ভিডিও ধারণ, অতঃপর...

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২১, ২১:৫২

গাইবান্ধায় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে সাজু শেখ (৩৮) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে ফুলছড়ি থানা পুলিশ। সোমবার (২০ ডিসেম্বর) ফুলছড়ি উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটক সাজু শেখ ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের গজারিয়া গ্রামের ফজল শেখের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকা সোমবার সকালে গজারিয়া গ্রামের ভাড়া বাসার গোসলখানায় গোসল করছিল। এসময় একই ইউনিয়নের গলনা গ্রামের ফজল শেখের পুত্র সাজু শেখ ও তার সহযোগী দুই জন যুবক তাদের মোবাইল ফোনে গোপনে গোসলের ভিডিও ধারণ করতে থাকে। ওই শিক্ষিকা ভিডিও ধারণের বিষয়টি বুঝতে পেরে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে। ততক্ষণে ভিডিও ধারণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এখবর ছড়িয়ে পড়লে ভিডিও ধারণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী সকাল ১১টার দিকে উল্লাবাজার-ফুলছড়ি সড়কের ফুলছড়ি বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলছড়ি থানার পুলিশ পরিদর্শক কাওছার আলী নয়া শতাব্দীকে বলেন, এ ঘটনায় সোমবার দুপুরে ওই শিক্ষিকার স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় পুলিশ দ্রুত অভিযান চালিয়ে উপজেলা পরিষদের সামনে থেকে প্রধান আসামী সাজু শেখকে গ্রেফতার করা হয়। অন্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ